Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

আলিয়াকে নিয়ে নতুন সিনেমার ঘোষনা দিলেন বানসালি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:০১ পিএম

দীর্ঘদিনের বিরতি ভেঙ্গে এক সঙ্গে কাজ করতে গিয়েছিলেন চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা বানসালি এবং সালমান খান। ‘ইনশাল্লাহ’ নামের ওই সিনেমাতে সালমানের বিপরীতে অভিনয় করার কথা ছিল মহেশ কন্যা আলিয়া ভাটের। কিন্তু শুটিংয়ে যাওয়ার আগেই সেই প্রজেক্ট ভেস্তে গিয়েছে।

প্রযোজকের সঙ্গে বনিবনা না হওয়ায় সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন সালমান। সালমান সরে দাঁড়ালে সিনেমাটিতে সালমানের স্থানে কখনও শাহরুখ খানের নাম আবার কখনও শোনা যাচ্ছে রণবীর কাপুরের নাম। কিন্তু এখনও চূড়ান্ত ভাবে সংশ্লিষ্টরা জানান দেননি কারো নামই। কিন্তু সালমান খানের সঙ্গে অভিনয় করার জন্য মুখিয়ে ছিলেন আলিয়া ভাট। আর সে কারণে ‘ইনশাল্লাহ’র জন্য ফাঁকা রেখেছিলেন নিজের অনির্দিষ্ট শিডিউল। কিন্তু আলিয়ার সেই আশা আর পূরণ হবার নয়।

এ অবস্থায় আলিয়া ভাটকে নিয়ে বানসালি নতুন সিনেমার ঘোষণা দিলেন। খুব শীঘ্রই নাকি সঞ্জয় লীলা বানসালি তার নতুন সিনেমার শুটিং শুরু করতে চলেছেন। আর আলিয়ার শিউডিল ফাঁকা থাকায় তাকে নিয়েই নাম ঠিক না হওয়া এই সিনেমার কাজ সম্পন্ন করতে চান বানসালি।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায় একটি মহিলাকেন্দ্রিক সিনেমা হতে চলেছে এটি। সঞ্জয় নাকি আলিয়াকে কথা দিয়েছেন, ‘ইনশাল্লাহ’ পিছিয়ে যাওয়ার পরে তিনি তাকে নিয়ে একটি নারীকেন্দ্রিক সিনেমা তৈরি করবেন। সিনেমাটি মুম্বইয়ের বস্তিতে থাকা এক মহিলার গল্প। ইতিমধ্যেই বানসালি সে সিনেমার বিষয়বস্তু আলিয়াকে জানিয়েছেন। এই মুহূর্তে সিনেমাটির চিত্রনাট্য এবং অন্যান্য বিষয় নিয়ে আলোচনা চলছে।

এদিকে আলিয়ার হাতে রয়েছে আরও বেশ কয়েকটি সিনেমার কাজ। এরমধ্যে অন্যতম ‘ব্রহ্মাস্ত্র’, ‘তখত’ এবং অরুণিমা সিনহার বায়োপিক। এছাড়া এই অভিনেত্রী ব্যস্ত আছেন বাবা মহেশ ভাটের ‘সড়ক টু’র কাজে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন