Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

যুক্তরাষ্ট্র থেকে ফিরেই ‘আগুনে’ ঝাঁপ দিলেন মিশা সওদাগর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৮:০২ পিএম

মিশা সওদাগর যিনি একাধারে চলচ্চিত্র অভিনেতা এবং নেতা। তার অপরিবর্তে একটি চলচ্চিত্র যেন থেকে যাই অপূর্ণতায়। এর প্রমাণ দীর্ঘদিন ধরেই তিনি দিয়ে আসছেন। এই অভিনেতা বর্তমানে ব্যস্ত আছেন একাধিক চলচ্চিত্র অভিনয়ে। গত ৪ সেপ্টেম্বর তিনি শুরু করেছেন বদিউল আলম খোকনের ‘আগুন’ চলচ্চিত্রের শুটিং। এর আগে তিনি প্রায় দেড় মাস দেশের বাইরে ছিলেন। দেশে ফিরেই শুরু করেছেন কাজ। আজ এই চলচ্চিত্র তো কাল অন্য আরেকটির শুটিং ফ্লোরে দেখা মেলে অভিনেতার। দীর্ঘদিন ধরে এভাবেই পার হচ্ছে সওদাগরের সময়।

গত ঈদুল আযহা দেশের বাইরে পার হয়েছে মিশার। বড় ছেলে যুক্তরাষ্ট্রে থাকার কারণে সপরিবারে তিনি এবারের ঈদ সেখানেই কাটিয়েছেন। তাই দেশে ফিরতেই মিশার ব্যস্ততাটাও বেড়ে গিয়েছে কয়েকগুণে। ইনকিলাবের সঙ্গে এক আলাপচারিতায় এমনটাই জানিয়েছেন এই অভিনেতা। আজ সোমবার ৯ সেপ্টেম্বর বিকালে মিশা সওদাগর বলেন, ‘এবার ঈদ করেছি দেশের বাইরে। বড় ছেলের সঙ্গে ঈদের আনন্দ শেষ করে পহেলা সেপ্টেম্বর দেশে ফিরেছি। দেশে ফিরেই শুরু করেছি আমার বন্ধু বদিউল আলম খোকনের ‘আগুন’ চলচ্চিত্রের কাজে। প্রথম লটে বাংলাদেশের একটি অসাধারণ লোকেশনে দুইদিন কাজ করেছি। এছাড়া দুইদিন কাজ করেছি এফডিসিতে। এই সিনেমার নায়ক শাকিব খান এখন দেশের বাইরে। দু’একদিনের মধ্যেই তিনি দেশে ফিরবেন। শাকিব দেশে এলেই আবারও সিনেমাটির শুটিংয়ে অংশ নেব।’

‘আগুন’ ছাড়া মিশা সওদাগর ব্যস্ত রয়েছেন আরও বেশ কয়েকটি সিনেমার কাজে। এরমধ্যে অন্যতম গাজী মাহবুবের ‘প্রেমের বাঁধন’। খুশ শিগগিরই আবারও এই সিনেমার শুটিং শুরু হবে বলেও জানান মিশা। মিশা বর্তমানে আরও অভিনয় করছেন বদিউল আলম খোকনের ‘আমার মা আমার বেহেস্ত’ এবং এ রহিম পরিচালিক ‘শান’ সিনেমাতে। এছাড়া কয়েকদিনের মধ্যে অভিনেতা দাঁড়াতে যাচ্ছেন কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ চলচ্চিত্রের ক্যামেরার সামনে। শীঘ্রই এই সিনেমারও শুটিং আরম্ভ হবে বলে জানিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন