Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

বরিশালের মুলাদীতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৮:০৬ পিএম

বরিশালের মুলাদী উপজেলার আড়িয়াল খাঁ নদে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ জেলে মোঃ সানাউল্লাহর (৪০) লাশ সোমবার সকালে উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে বালুবাহি একটি বাল্কহেডের ধাক্কায় মাছ ধরারত একটি ট্রলার ডুবে সানাউল্লাহ সহ কয়েকজন নিখোজ হয়। পওে অন্যদেও উদ্ধার করা সম্ভব হলেও সানাউল্লাহ নিখোজ ছিল। সে মুলাদী উপজেলার ভাঙারমোনা গ্রামের মোবারক আলী সিকদারের ছেলে। 

মুলাদীর নাসিরপুরের নৌ পুলিশ ফাঁড়ি ইনচার্জ পরিদর্শক কবির হোসেন জেলে সানাউল্লাহর মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, সোমবার সকালে স্থানীয় লোকজন মরদেহটি ভাসতে দেখে পুলিশ ফাঁড়িতে খবর দেয়। পরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের জালালপুর লাগোয়া নদ থেকে সানাউল্লাহর মরদেহ উদ্ধার করা হয়।
শনিবার রাতে মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের জালালপুর সংলগ্ন আড়িয়াল খাঁ নদে বাল্কহেডের ধাক্কায় মাছ ধরা ট্রলারটি ডুবে যায়। এতে ট্রলারে থাকা ছয়জন জেলের মধ্যে সানাউাল্লাহ নিখোঁজ ছিলেন। পরে তার সন্ধানে রোববার আড়িয়াল খাঁ নদে সারাদিন অভিযান পরিচালনা করে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। রোববার সন্ধ্যা পর্যন্ত জেলে সানাউল্লাহর সন্ধান না পেয়ে অভিযান শেষ করেছিল ডুবুরি দলের সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ