Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

ধর্ষণের দায়ে বরিশালে একজনের যাবজ্জীবন কারাদন্ড

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৩৯ পিএম

বিয়ের প্রভোলন দেখিয়ে এক তরুনীকে ধর্ষণের দায়ে নিখিল চন্দ্র শীল নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের কারাদন্ডাদেশ দিয়েছে বরিশালের নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইবুনালের বিজ্ঞ বিচারক আবু শামীম আজাদ।
দন্ডিত নিখিল চন্দ্র দাস ঝালকাঠীর নলছিটি উপজেলার পূর্ব দপদপিয়া গ্রামের বাসিন্দা। সে স্বামী-স্ত্রী পরিচয়ে ২০১৪ সালের ১১ ডিসেম্বর রাতে বরিশাল নগরীর একটি আবাসিক হোটেলে রায়পাশা গ্রামের এক তরুনীকে নিয়ে একাধিবার ধর্ষণ করে।
মামলায় অভিযোগ করা হয়েছে, তরুনীর সঙ্গে নিখিল চন্দ্রের বিয়ের কথাবর্তা চলছিল। এ সুযোগে সে তরুনীকে নিয়ে আবাসিক হোটেলে রাত্রীযাপন কওে ধর্ষন করে। পরে সে তরুনীকে বিয়ে করতে অস্বীকার করে। এ ঘটনায় তরুনী ২০১৫ সালের ১০ জুন বরিশাল কোতোয়ালী থানায় নিখিল চন্দ্র শীলের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পুলিশ চার্জশীট দাখিলের পরে বিচার শেষে এ রায় প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

২১ সেপ্টেম্বর, ২০১৯
১৭ সেপ্টেম্বর, ২০১৯
১৪ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন