Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

আড়াইহাজারে সংঘর্ষে আহত মহিলার মৃত্যু

আড়াইহাজার (নারায়নগঞ্জ)সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৪৯ পিএম

নারায়নগঞ্জের আড়াইহাজারে ভিসার টাকা নিয়ে গত শুক্রবার দুপক্ষের সংঘর্ষে নারীসহ ৯ জন আহত হওয়ার ঘটনায় গুরুতর আহত রইসা বেগম (৫০) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। রোববার দুপুরে আড়াইহাজার উপজেলা হাসপাতাল থেকে বাড়ী নেওয়ার পর গতকাল সোমবার দুপুর ১টার দিকে তিনি মারা যান। নিহত রইসা কালাপাহাড়িয়া ইউনিয়নের কদমীরচর গ্রামের এরশাদের স্ত্রী।
নিহত রইসার পুত্র আহত এমদাদুল হক জানান, একটি বিদেশী ভিসার টাকার আদান প্রদান সংক্রান্ত বিষয় নিয়ে একই গ্রামের আলমগীর ওরফে আলম মেম্বারের সঙ্গে তার ঝগড়া এবং এর সুত্র ধরে রাতে উভয় পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। সংঘর্ষে রইসা সহ ৯ জন আহত হয়। অন্যান্য আহতরা হলো এমদাদুল , রহিমা .হালিমা , রিয়াজ , হাজী আঃ সামাদ, লিটন, সুমন , সালাম, খোদেজা । স্থানীয়রা তাদের উদ্বার করে আড়াইহাজার উপজেলা সাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। এর মধ্যে রইসার অবস্থা আশংকাজনক ছিল। সোমবার দুপুরে তার মুত্যু হয়।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনা নিশ্চিত করে বরেন, শুক্রবার সংঘর্ষের ঘটনা ঘটলেও তারা আপোষে মিমাংষা হয়ে যায়। পরে হাসপাতাল থেকে বাড়ী নেওয়ার পর সে মারা যায়। এই ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ

১৫ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ