Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

উত্তরায় ড্রেনেজ নির্মাণ কাজের উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর উত্তরায় ড্রেনেজ নির্মাণ কাজের উদ্বোধন করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোহাম্মদ আতিকুল ইসলাম। গতকাল সোমবার উত্তরা- ৬ সেক্টরে আলাওল এভিনিউ হতে ময়মনসিংহ রোডের পূর্ব পার্শ্বের সার্ভিস রোড হয়ে সেক্টর ৪ এর শায়েস্তা খাঁ এভিনিউ কসাইবাড়ি রেলগেট পর্যন্ত সড়কে পাইপ নর্দমাসহ রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়।
এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে আতিকুল ইসলাম বলেন, এই উন্নয়ন কাজটি সমাপ্ত হলে উত্তরা ৪ নং সেক্টরের বিভিন্ন সড়কের এবং ঢাকা-ময়মনসিংহ সড়কের পূর্ব পাশের পানিবদ্ধতা দূর হবে। ডিএনসিসির আওতাধীন এলাকায় পানিবদ্ধতা তৈরি হয়, এ ধরনের সব এলাকায় পর্যায়ক্রমে পানিবদ্ধতা দূর করার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। নির্ধারিত সময়ের মধ্যে কাজটি শেষ করার জন্য মেয়র ঠিকাদারদের নির্দেশ দেন।
এসময় আরও উপস্থিত ছিলেন ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল হাই, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ আহমেদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও প্রকল্প পরিচালক মোহাম্মদ শরীফ উদ্দিন, কাউন্সিলর মোহাম্মদ আফসার উদ্দিন খান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন