Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারী ক্রিকেট দলকে অভিনন্দন মন্ত্রিসভার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে থাইল্যান্ডকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে বাংলাদেশ নারী ক্রিকেট দল বিশ্বকাপের মূলপর্বে অংশগ্রহণের সুযোগ পাওয়ায় অভিনন্দন জানিয়েছে মন্ত্রিসভা। গতকাল সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভা বৈঠকে অভিনন্দন জানানো হয়। মন্ত্রিসভার বৈঠক শেষে সচিবালয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাই পর্বে বাংলাদেশ নারী ক্রিকেট দল চ্যাম্পিয়ন হওয়ায় এবং বিশ্বকাপের মূল পর্বে অংশগ্রহণের সুযোগ পাওয়ায় মন্ত্রিসভা তাদেরকে অভিনন্দন জ্ঞাপন করেছে। গত ৭ সেপ্টেম্বর স্কটল্যান্ডের ডান্ডির ফর্টহিলে অনুষ্ঠিত বাছাই পর্বের ফাইনাল ম্যাচে থাইল্যান্ডকে ৭০ রানের বড় ব্যবধানে হারায় সালমা খাতুনের নেতৃত্বাধীন দলটি। এই জয়ের ম্যাচে অপরাজিত ৭১ রান করে বড় ভ‚মিকা পালন করেন ওপেনার সানজিদা ইসলাম। ২০২০ সালে অস্ট্রেলিয়াতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপেও বাংলাদেশের মেয়েরা অংশ নেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ