Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা বিএনপি এমপি হারুনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জের আন্ত:নগর ট্রেন উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি দলীয় সংসদ সদস্য মো. হারুনুর রশীদের খোঁজ করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। গতকাল সোমবার স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে একাদশ জাতীয় সংসদের চতুর্থ অধিবেশনে মন্ত্রীদের জন্য নির্ধারিত প্রশ্নোত্তরকালে তারকা চিহ্নত প্রশ্ন উত্থাপনের পর ওই প্রশ্নের সম্পূরক প্রশ্ন করতে গিয়ে স্পিকারের মাধ্যমে তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।
রেলপথ মন্ত্রীকে করা ওই প্রশ্নের উত্তর জানার পর হারুনুর রশীদ সম্পূরক প্রশ্ন করতে গিয়ে বলেন, আমি আপনার (স্পিকারের) মাধ্যমে মাননীয় সংসদ নেতা প্রধানমন্ত্রীকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি। কিছুদিন পূর্বে চাপাইনবাবগঞ্জ থেকে সরাসরি ঢাকা পর্যন্ত যে আন্ত:নগর ট্রেনটি উদ্বোধন করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী উদ্বোধন করেছিলেন। সেই অনুষ্ঠানে আমি দাওয়াত পেয়েছিলাম কিন্তু উপস্থিত থাকতে পারি নাই,কিন্তু ওইখানে প্রধানমন্ত্রী আমাকে খোঁজ করেছিলেন যে হারুন কোথায়? সেজন্য সংসদ নেতার প্রতি কৃতজ্ঞা জানাচ্ছি। এরপর মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, ঢাকা হতে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত দ্রæত রেললাইন ডাবল লাইন করার অনুরোধ জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন