Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাপ্পা-ইমরানের প্রথম যৌথ অ্যালবাম

প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাপ্পা এবং ইমরান। দুই প্রজন্মের সেরা দুজন সংগীশিল্পী। এবারই প্রথম এক হলেন তারা। গাইলেন যৌথ অ্যালবামে। আসছে ঈদের অন্যতম চমক নিয়ে আসছে তাদের ‘আধেক তুমি’ অ্যালবামটি। সিএমভি’র ব্যানারে নির্মিত এই অ্যালবামটিতে থাকছে ছয়টি মেলোডিয়াস গান। তিনটি করে গান গেয়েছেন দুজনে। গানগুলোর সুর-সংগীতায়োজন করেছেন নাজির মাহমুদ ও সুমন কল্যাণ। গানও লিখেছেন দুজন গীতিকবি। সোমেশ্বর অলি এবং শরীফ বিরজান। ‘আধেক তুমি’ প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‘ইমরান সব মিলিয়ে দারুণ। একই অ্যালবামে দুজনে এবারই গাইলাম। যদিও সুর-সংগীত দুজনের কেউই করিনি। তবে সে আশাও বাঁচিয়ে রাখলাম। আশা করছি এবারের গানগুলো ভালো লাগবে সবার।’ এদিকে ইমরান বলেন, ‘বাপ্পা দা অনেক বড় মাপের মিউজিশিয়ান। জানি না কে কী বলবে, তবে আমার চোখে তিনি একজন অসাধারণ। তার সঙ্গে একই অ্যালবামে গান গাইতে পারা অনেক আনন্দের।’ 

‘আধেক তুমি’ অ্যালবামে স্থান পাওয়া গানের শিরোনাম এমন- মন খারাপের দেশে, হাওয়া তোমার, সন্ধ্যা তারা, এক চিলতে, ফাল্গুনি ফুল এবং আধেক তুমি। সিএমভি সূত্র বলছে, ঈদ উপলক্ষে অ্যালবামটি ডিজিট্যাল ও ফিজিক্যাল উভয় মাধ্যমে প্রকাশ পাচ্ছে শিগগিরই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাপ্পা-ইমরানের প্রথম যৌথ অ্যালবাম
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ