Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

পিরোজপুরে কিশোর গ্যাং রোধে পুলিশের অভিযান, আটক ৯২

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৪৬ এএম

পিরোজপুরে কিশোর গ্যাং রোধে ও গ্যাং লিডার রোধে জেলা পুলিশ বিশেষ অভিযান শুরু করেছে । মঙ্গলবার রাত ৮ থেকে রাত ১১ টা পর্যন্ত জেলা জুড়ে পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয় বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন। এ সময় পিরোজপুরে বিভিন্ন উপজেলা থেকে মোট ৯২ জন কে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, শহরের বিভিন্ন স্থানে রাতে স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা পড়াশোনা রেখে বাহিরে আড্ডা দেয় সেখান থেকে যেন কোন অপরাধ সংগঠিত হতে না পারে এর জন্যই এ অভিযান চালানো হয়েছে।। একইসাথে পিরোজপুর জেলার সকল থানায় কিশোর গ্যাং লিডার সৃষ্টি হতে না পারে সেই লক্ষ্যে এ অভিযান পরিচালিত হয়। এসময় জেলা পুলিশ স্কুল ও কলেজ পড়ুয়া ৯২ জনকে আটক করে । এর মধ্যে পিরোজপুরর সদর উপজেলা হতে ৩০ জন, নাজিরপুর উপজেলা থেকে ২২ জন, ভান্ডারিয়া উপজেলা হতে ১৭ জন, মঠবাড়ীয়া উপজেলা থেকে ৮ জন, ইন্দুরকানী উপজেলা হতে ১ জন, কাউখালী উপজেলা হতে ৪ জন এবং নেছারাবাদ উপজেলা হতে ১০ জন, মোট ৯২ জনকে আটক করে।

পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান সাংবাদিকদের জানান, গ্যাং কালচার একটি অপরাধের নতুনমাত্রা । কিশোর অপরাধীরা বিভিন্ন ক্ষেত্রে বড় বড় অপরাধের সাথে যুক্ত হচ্ছে । বিশেষ করে স্কুল/কলেজে পড়ুয়া শিক্ষার্থীরা রাতে বিভিন্ন স্থানে সংঘটিত করে। পড়াশোনা রেখে রাতে বাহিরে কেউ আড্ডা দিতে পারবে না। পিরোজপুর জেলায় কোনো কিশোর গ্যং লিডার সৃষ্টি হতে দেয়া হবে না। আজ থেকে এ অভিযান অব্যাহত থাকবে । সন্তান কোথায় থাকে কার সাথে আড্ডা দেয় এবং প্রয়োজন ছাড়া রাতে বাহিরে থাকে কি না সেই দিকে নজর রাখতে হবে অভিভাবকদের। উঠতি বয়সের ছেলে মেয়েরা যাতে মাদক, সন্ত্রাস, ইভটিজিং সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপরাধে লিপ্ত না হতে পারে এজন্য অভিভাবক, সমাজের গন্যমান্য ব্যাক্তিবর্গের সজাগ দৃষ্টি রাখতে হবে।
এ অভিযানে পিরোজপুরের জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আহমাদ মাঈনুল হাসান, অফিসার ইনচার্জ সদর থানা, ওসি ডিবি সহ জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন