Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

আরশাদ ওয়ারসির ‘পাকিস্তানও রকেট ওড়াতে পারে!’ মন্তব্য নিয়ে বিতর্ক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১১:২৪ এএম | আপডেট : ১১:৩১ এএম, ১০ সেপ্টেম্বর, ২০১৯

তাঁর কোনও ধারনা ছিল না যে, পাকিস্তানও রকেট ওড়াতে পারে। সম্প্রতি এভাবেই পাকিস্তানকে একহাত নিলেন বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসি। যা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল সাইটে জোর শোরগোল শুরু হয়ে গিয়েছে।
সম্প্রতি জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপ নিয়ে ভারত, পাকিস্তানের মধ্যে সম্পর্ক বিগড়ে যেতে শুরু করে। এসবের মধ্যেই ভারতের চন্দ্রযান ২ নিয়ে বিতর্কিত মন্তব্য করতে শুরু করে পাকিস্তান। যা নিয়ে দুই দেশের নেটিজেনদের মধ্যে জোর বিতর্ক শুরু হয়ে যায়।

ভারতের চন্দ্রযান-২ নিয়ে বিরূপ মন্তব্য করায়, এবার ইমরান খানের দেশকে নিয়ে টুইট করলেন বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসি।

নিজের টুইটার হ্যান্ডেলে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেন। যেখানে দেখা যায়, সবুজ এবং কমলা রঙের একটি ফানুস ওড়াচ্ছেন বেশ কিছু মানুষ। যা দেখে আরশাদ মন্তব্য করেন, পাকিস্তানও যে রকেট ওড়াতে পারে, সে বিষয়ে কোনও ধারনা ছিল না তাঁর।

বলিউড অভিনেতার ওই টুইট দেখার পর থেকেই নেটিজেনদের একাংশের মধ্যে হাসির রোল ওঠে। তবে বলিউড অভিনেতার ওই টুইট দেখে বেজায় চটে যায় পাকিস্তানিরা। আরশাদ ওয়ারসি কীভাবে এই ধরনের মন্তব্য করলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকেই।
সূত্র : জি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন