Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

দীঘিনালায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৪০ পিএম

খাগড়াছড়ির দীঘিনালায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মেরুং ইউনিয়নের মধ্যবেতছড়িতে (গোরস্থান পাড়া) নিজ বাড়ির থাকার ঘর সংলগ্ন কাঁঠাল গাছ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত রবি মিয়া (৩০) মধ্যবেতছড়ি এলাকার মৃত আ. কাদেরের ছেলে। তবে তিনি দীর্ঘদিন ধরে একই গ্রামের গোরস্থান পাড়ায় শ্বশুর বাড়িতে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গলায় গামছা দিয়ে ঝুলন্ত লাশের হাঁটু বাঁকা পা দুটিই মাটিতে লাগানো। আর এরকম অবস্থার কারণে হত্যা না আত্মহত্যা তা নিয়ে সন্দেহ করছেন স্থানীয়রা। পুলিশের কাছে এমন সন্দেহের বিষয়টি নিহতের স্বজনদের পক্ষ থেকেও জানানো হয়েছে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশের উর্ধ্বতন কর্মকতারাও ঘটনাস্থলে রয়েছেন। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। সকল বিষয় বিবেচনায় রেখেই পুলিশ গুরুত্বের সঙ্গে তদন্ত করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ