Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

পটুয়াখালীতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ৩:২৩ পিএম

জেলার সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের মধ্য ধরান্দি গ্রামে পানিতে ডুবে দুই শিশু ও কলাপাড়ায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ীর পাশের খালের পানিতে ডুবে ওই দুই শিশু মারা যায়। নিহত শিশুরা হলো মধ্য ধরান্দি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শহিদুল ইসলামের মেয়ে রিয়া মনি (৬) ও একই এলাকার আজিমুল হকের ছেলে হাসান (৫)। একই এলাকায় দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এদিকে দুপুরে কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নের পাঞ্জুপাড়া গ্রামে পুকুরের পানিতে ডুবে দুই বছরের শিশু ফজজুল করিম মারা গেছে।
স্থানীয় বাসিন্দা মো. জাকারিয়া জানান, দুই শিশু তাদের বাড়ীর পাশের খাল পাড়ে খেলা করছিল। কিছুক্ষন পর তাদের স্বজনরা সেখানে খেলা করতে না দেখে খোজাখুজি করেও কোন সন্ধান পায়নি। পরে খালের পানিতে তাদের দুজনের মৃত দেহ ভাসতে দেখে সেখান থেকে উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করেন। ওই শিশুরা ভাসমান অবস্থায় একে অপরের হাত ধরা ছিল। তাই ধারনা করা হচ্ছে শিশুদের মধ্যে একজন পা পিছলে পানিতে পরে গেলে অপর শিশু তাকে তুলতে গেলে দুজনেই পানিতে ডুবে মারা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ