Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

শেরপুরে জিহাদী বই, ব্যানার ও দেশীয় অস্ত্রসহ ১৭ শিবির কর্মী আটক

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ৩:২৭ পিএম

শেরপুরের সদর উপজেলার দিঘারপাড় মহল্লা থেকে গোপন বৈঠকের সময় বিপুল পরিমাণ জিহাদী বই, ব্যানার ও দেশীয় অস্ত্রসহ ১৭ জন শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। গতকাল গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার বলোবলো বাজারে একটি পরিত্যাক্ত গোডাউন থেকে গোপন বৈঠকের সময় তাদের আটক করা হয়। আটকৃতদের মধ্যে ১১ জন শেরপুর জেলার শ্রীবর্দী ও ৬ জন নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।
পুলিশ জানায়, গতকাল রাত পৌনে দুইটার দিকে শেরপুর সদর উপজেলার দিঘারপাড় এলাকার বলোবলো বাজারের ইসমাইল হোসেন ওরফে খরব আলী নামের এক ব্যক্তির পরিত্যাক্ত গোডাউনে কিছু সন্ত্রাসী গোপন বৈঠক করছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই গোডাউনটি ঘিরে ফেলে। পরে সন্ত্রাসীরা সংখ্যায় বেশী থাকায় অতিরিক্ত পুলিশ নিয়ে অভিযান চালালে রাত পৌনে চারটার দিকে ওই গোডাউন থেকে ১৭জন শিবির কর্মীকে আটক করে। এসময় সেখান থেকে বিপুল পরিমাণ জিহাদী বই, একটি ব্যানারসহ দেশীয় অস্ত্র জব্দ করে। আটককৃতদের প্রত্যেকের বয়স ১৮-২২ এর মধ্যে হবে বলে জানান পুলিশ। আটককৃতদের আরও জিজ্ঞাসাবাদ করে পরবর্তী আইনগত ব্যাবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানান পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিবির কর্মী আটক

১ সেপ্টেম্বর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ