Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে যুবককে কুপিয়ে হত্যা

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৩৬ পিএম

মীরসরাইয়ের জোরারগঞ্জ থানাধীন ২নং হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর গ্রামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের যুবকের নাম আফজাল হোসেন (২৫)। সে ইসলামপুর এলাকার মিন্টু মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার ৯ সেপ্টেম্বর বিকেলে প্রতিপক্ষের লোকজন তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে তাকে রাস্তা ফেলে রেখে চলে যায়। পরে খবর পেয়ে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। মঙ্গলবার সকালে চমেকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার সিরাজুল ইসলাম জানান, সোমবার রাতে ছেলেকে তুলে নিয়ে যাওয়ার ঘটনায় ৮ জনের নামে এবং অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেন নিহতের পিতা মিন্টু মিয়া। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজ সকালে সেখানে মারা যাওয়ার খবর পেয়ে থানায় লাশ নিয়ে এসেছি। এখন লাশের সুরতাহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য চমেক প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ