Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাউন্দিয়ায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে ছুরিকাঘাত

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৫ পিএম

ঢাকার সাভারের কাউন্দিয়ায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছে দূবৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে স্বজনরা।
মঙ্গলবার দুপুরে কাউন্দিয়ার নদী পারাপারের নৌ ঘাটে এই ঘটনা ঘটে।
নাহিদ হাসান মিলু কাউন্দিয়ার মো. মিজান হোসেনর ছেলে। সে রাজধানীর মিরপুরে বেসরকারি প্রাইম ইউনির্ভাসিটির ছাত্র।
নাহিদের চাচা শফিক হোসেন জানান, দুপুর আনুমানিক ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ে থেকে মিরপুর এক নম্বর হয়ে নৌকায় করে সাভারের কাউন্দিয়া আসে নাহিদ। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা নৌকা থেকে নামার মুহুর্তেই তার উপর হামলা করে ছুরিকাঘাতে জখম করে পালিয়ে যায়। তার হাতে ও বুকে ছুরিকাঘাত করা হয়েছে।
পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। এমন হামলার বিষয়ে তিনি আরও জানান, নাহিদ তাদের চিনতে পেরেছে। তবে প্রাথমিকভাবে ধারনা করছি, পূর্ব শত্রুতার জের ধরে এই হামলা হতে পারে।
কাউন্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান আতিকুর রহমান খান শান্তর কাছে এ প্রসঙ্গে জানতে একাধিকবার ফোন করলে তিনি ফোন রিসিভ করেননি।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রাণকৃষ্ণ অধিকারী বলেন, কারা এঘটনা ঘটিয়েছে তা খুজে বের করা হচ্ছে। বিষয়টি নিয়ে মিরপুরের সংসদ সদস্যও আমাকে ফোন করেছিলেন। তবে এঘটনায় এখনও কেউ অভিযোগ দেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ