Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

এই সব খবরে অবাক শাহরুখ, টুইটারে জানান দিলেন আসল সত্য

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৩২ পিএম

সালমান খানকে ছেড়ে ‘ভারত’-এর নির্মাতা আলি আব্বাস জাফর নাকি নাও ভিড়িয়েছে শাহরুখ খানের ঘাটে। খুব শিঘ্রই বলিউড বাদশাকে নিয়ে আলি নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। কয়েকদিন ধরে এমন খবরে সয়লাব গণমাধ্যম। এছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাল্লাহ’ থেকে সালমান খান সরে এলে ওই সিনেমাতেও নাকি যুক্ত হয়েছেন কিং খান। এই খবরেও নড়ে চড়ে বসেছিলেন শাহরুখ ভক্তরা।

কিন্তু মাঝ পথে এসে শোনা যাচ্ছে আরেক খবর। লীলা বানসালির ‘ইনশাল্লাহ’তে নাকি রণবীর কাপুরের অভিনয় করবেন। ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম এমনটাই নিশ্চিত করেছে। গণমাধ্যমগুলো জানিয়েছে সালমানের স্থান শাহরুখ নয়, দখল করেছেন রণবীর কাপুর। এমন খবর প্রকাশের পর এই তারকাদের ভক্তরা পড়ে গিয়েছেন র্দুশ্চিন্তায়। কারণ কখনও শাহরুখ তো কখনও আবার রণবীর!

তবে ভক্তদের এই র্দুশ্চিন্তা দুর করে দিলেন স্বয়ং শাহরুখ খান নিজেই। পেট্রোল ঢেলে ওই সব খবরে আগুন ধরিয়ে দিয়েছেন বলিউড বাদশা। সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে শাহরুখ খান ভক্তদের জানান দিয়েছেন আসল সত্য। শাহরুখ খান টুইটারে লিখেছেন, ‘দেখে ভালো লাগে যে আমার অনুপস্থিতিতে ানেক সিনেমাতে আমি চুক্তিবদ্ধ হয়ে যাচ্ছে! তবে ভক্তদের জানায় যখন আমি নিজের মুখে কোনো সিনেমার ঘোষণা দেব ঠিক ওই সিনেমাটিই আমি করবো। আর বাকিগুলো পুরোটাই গুজব।’

শাহরুখের এই টুইট পানি আর দুধ পরিষ্কারভাবেই আলাদা হয়েছে। আসলে ‘জিরো’র পর এখনও পর্যন্ত শাহরুখ কোনো সিনেমাতে চুক্তিবদ্ধ হননি। প্রায়শই শাহরুখের নতুন ছবি নির্বচান নিয়ে গুজব ছড়াচ্ছে। বলিউডে কোনো কথা না আঁচালে বিশ্বাস করা কঠিন। তাই স্বয়ং বাদশার মুখ থেকে নতুন ছবির ঘোষণা না শোনা পর্যন্ত গুজবে কান না দেওয়াই ভালো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন