Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

৫০ লাখ টাকার স্বর্ণ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৫৮ এএম

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টম হাউস, ঢাকার প্রিভেন্টিভ টিম এক যাত্রীর রেক্টাম থেকে ৫০ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করেছে।

বিষয়টি নিশ্চিত করে বুধবার ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার মোঃ সাজ্জাদ হোসেন বলেন, কমিশনারের কাছে আসা গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কাস্টম হাউস, ঢাকার কর্তব্যরত প্রিভেন্টিভ কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান গ্রহণ করেন।

ডোমেস্টিক যাত্রীদের নজরদারি ও তল্লাশির একপর্যায়ে ব্যাংকক থেকে চট্টগ্রাম হয়ে শাহজালাল বিমানবন্দরে অবতরণকৃত রিজেন্ট এয়ারওয়েজের (ফ্লাইট নং-RX787) একজন যাত্রীকে চ্যালেঞ্জ করা হলে যাত্রীর রেক্টামে ৮ পিস স্বর্ণবার পাওয়া যায়। তার বিরুদ্ধে মামলা হয়েছে এবং পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

তাছাড়া, ফ্লাইট নং-RX783 যোগে মালয়েশিয়া থেকে আগত অপর এক যাত্রী গ্রিন চ্যানেল অতিক্রমের পরে তাকে চ্যালেঞ্জ করা হলে তার শরীরের গোপন স্থানে লুকানো দুটি স্বর্ণবার পাওয়া যায়। আটককৃত স্বর্ণের আনুমানিক মূল্য ৫০ লাখ টাকা। আটককৃত স্বর্ণের বিষয়ে কাস্টমস কর্তৃপক্ষ আইনগত ব্যবস্থা নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ