Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ১১:১৮ এএম

যুবলীগের অনুষ্ঠান শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল-ইঞ্জিনভ্যানের মুখোমুখি সংঘর্ষে নুরনগর ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান (২৪) ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছে দুইজন। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চালতেঘাটা ব্রিজ সংলগ্ন মূল সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোস্তাফিজুর রহমান শ্যামনগর উপজেলার নুরনগর ইউনিয়নের সৈয়াদালীপুর গ্রামের আবু মুসার ছেলে।

আহতরা হলেন, সৈয়দপুর গ্রামের কাদের গাজী ছেলে কবির ও মৃত আব্দুল গফুরের ছেলে হাফিজুর।

পৌর যুবলীগের আহবায়ক মনোয়ার হোসেন অনু জানান, কালিগঞ্জে যুবলীগের সম্মেলন ছিল। সম্মেলন শেষে মোটরসাইকেল যোগে মোস্তাফিজসহ তিনজন বাড়ি ফিরছিলেন। চালতেঘাটা ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা তিনজন মারাত্মক আহত হলে তাদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় মোস্তাফিজের। অন্য দুজনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল হুদা বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও ইঞ্জিনভ্যান জব্দ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ