Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

রাজধানীতে মোবাইলে কথা বলার সময় ছাদ থেকে পড়ে ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৫২ এএম

রাজধানীর মুগদা এলাকায় মোবাইল ফোনে কথা বলার সময় ছাদ থেকে পড়ে আশরাফুল ইসলাম (১৯) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

আশরাফুল শরিয়তপুরের পালং উপজেলার মনির হোসেনের ছেলে। তিনি দক্ষিণ মুগদা এলাকার ওয়াপদা গলিতে তার বড় ভাই মিজানুরের সঙ্গে থেকে রামপুরার একটি কলেজে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করতেন।

নিহতের মামা দেলোয়ার হোসেন জানান, রাতে ছয় তলার ছাদে মোবাইল ফোনে কথা বলছিলেন আশরাফুল। কথা বলার একপর্যায়ে হঠাৎ পা পিছলে ছাদ থেকে নিচে পড়ে যান তিনি। এ অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ