Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

কাপুরুষদের হুমকিতে ভয় পাই না -মো: নাসিম

প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাসদের সভাপতি হাসানুল হক ইনুকে কাফনের কাপড় পাঠিয়ে হুমকি দেয়া ঘটনায় নিন্দা জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেন, আমি বিশ^াস করি এসব হুমকিতে হাসানুল হক ইনু শুধু নয়, আমরা কেউ ভয় পাই না। ভয় পাওয়ার প্রশ্নই ওঠে না। যারা কাফনের কাপড় পাঠায় তারা কাপুরুষ। এদের হুমকিতে আমাদের ভয় পাওয়ার কিছুই নেই।
গতকাল রোববার বিকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমÐি রাজনৈতিক কার্যালয়ে দেশে চলমান গুপ্তহত্যার প্রতিবাদে ১৯ জুন দেশব্যাপী মানববন্ধন কর্মসূচি সফল করতে কেন্দ্রীয় ১৪ দলের এক যৌথ সভায় তিনি এ নিন্দা জানান।
মোহাম্মদ নাসিম বলেন, ১৯৭১ সালে আমাদের মুক্তিযুদ্ধকে ব্যর্থ করার জন্য দেশের নিরীহ মানুষকে হত্যা করেছিল মুক্তিযুদ্ধের বিরোধী শক্তি। কিন্তু তারা ব্যর্থ হয়েছিল। বাঙালি জাতি ঐক্যবদ্ধ হয়ে দেশকে স্বাধীন করেছিল। আজকেও দেশ যখন শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে যুদ্ধাপরাধীদের প্রলম্বিত বিচার করছি। অর্থনৈতিক সর্বক্ষেত্রে উন্নতি করছি। তখনই একটি মহল বাংলাদেশকে টার্গেট করে গুপ্তহত্যা করছে।
আওয়ামী লীগের সভাপতিমÐলীর এই সদস্য বলেন, যে সৌদী আরব নিয়ে অনেক কথা হয়, সেই সৌদী আরব শেখ হাসিনার নেতৃত্বের সঙ্গে সংহতি প্রকাশ করে দেশে নৈরাজ্যের বিরুদ্ধে শেখ হাসিনার দৃঢ় পদক্ষেপকে সমর্থন করছে। দেশ যেন শান্তিতে না চলতে পারে তখনই সুপরিকল্পিতভাবে সেই মুখচেনা মহল দেশে সহিংসতা চালাচ্ছে। কিন্তু তাদের কোনো চক্রান্ত সফল হবে না।
গুপ্তহত্যার বিরুদ্ধে জনমত গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রীর দাবির প্রতি কেন্দ্রীয় ১৪ দলের সমর্থন জানিয়ে মুখপাত্র বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে জনমত গড়ে তুলতে আপনারা (জনগণ) আমাদের অতীতের মতো সমর্থন করুন। আমরা আপনাদের নিয়ে এসব অপশক্তির বিরুদ্ধে দৃঢ় আন্দোলন গড়ে তুলে তাদের পরাজিত করব।
সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা: দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, জাসদের (একাংশ) সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, সাধারণ সম্পাদক (একাংশ) শিরীন আখতার, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, গণতন্ত্রী পার্টির নুরুর রহমান সেলিম, শাহাদাৎ হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ