Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

মীরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ২, আহত ১০

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ১:৩২ পিএম

মীরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় উপজেলা ছাত্রলীগ নেতাসহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাত ১০টায় জামালের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন মান্দারবাড়িয়া এলাকার 'সোলেমান কোম্পানি' বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে মো. আলাউদ্দিন (৬০)। একই গ্রামের 'দৌলত ভূইয়াঁ' বাড়ির ডিপটি হোসেনের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন মিলন (২৩)।

দূর্ঘটনার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মো. আলাউদ্দিনকে মৃত ঘোষণা করেন এবং মিলনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের এএসআই সোহেল সরকার জানান, দুর্ঘটনা কবলিত এলাকা থেকে গাড়িটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। তবে কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ