Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

পেরুর বিপক্ষে হেরে গেছে ব্রাজিল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৩:১১ পিএম

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আর্জেন্টিনার জয়ের দিনে পেরুর বিপক্ষে হেরে গেছে ব্রাজিল। যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসে বাংলাদেশ সময় বুধবার সকালে অনুষ্ঠিত ম্যাচে শেষ মুহূর্তের গোলে কোপা আমেরিকার চ্যাম্পিয়ন ব্রাজিলকে ১-০ গোলে হারায় আসরের রানার্সআপ পেরু। এর মধ্য দিয়ে রাশিয়া বিশ্বকাপের পর প্রথম হারের স্বাদ পেল পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

আন্তর্জাতিক প্রীতি ম্যাচ হলেও দুদলের তীব্র লড়াইয়ে মাঠ ছিল তুমুল উত্তেজনাময়। উভয় দলই আক্রমণ পাল্টা আক্রমণে একের পর এক সুযোগ তৈরি করেছে। কিন্তু কাজের কাজটি পেরুই করতে পেরেছে। ম্যাচের ৮৫তম মিনিটে ব্রাজিলের জালে একমাত্র গোলটি করেন পেরুর লুইস আব্রাম।


নেইমার, কাসেমিরো, ফিলিপে কৌতিনিয়োদের নামিয়েও যেখানে শেষরক্ষা করতে পারেনি ব্রাজিল সেখানে একই দিন বড় তারকাদের ছাড়াই শক্তিশালী মেক্সিকোকে ৪-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে আর্জেন্টিনা। আর আর্জেন্টিনার হয়ে হ্যাটট্রিক করেন তরুণ ফরোয়ার্ড লাউতারো মার্টিনেস। ইউএনবি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৯ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ