Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

সুন্দরগঞ্জে প্রেমিকের হাতে লাঞ্ছিত হয়ে প্রেমিকার আত্মহত্যা থানায় মামলা দায়ের

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৪২ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে প্রেমিকের হাতে লাঞ্ছিত হয়ে এক প্রেমিকার আত্মহত্যার ঘটনা ঘটেছে। আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মামলা করেছেন মেয়ের বাবা। 

ঘটনাস্থল সূত্র জানা যায়, উপজেলার চাচিয়া মীরগঞ্জ গ্রামের ইয়াসিন আলীল কন্যা নবম শ্রেণির ছাত্রী ইয়াসমিনের সাথে পার্শ্ববর্তী নওহাটি চাচিয়া গ্রামের হোসেন আলীর ছেলে আলামিনের (২০) বছর খানেক থেকে প্রেম চলছিল। গত মঙ্গলবার বিকেলে ইয়াসমিনের বাড়িতে বেড়াতে যায় তার মামাতো ভাই মিজানুর। এক পর্যায়ে বাড়ির সামনের রাস্তায় হাঁটাহাঁটি ও গল্প করে মিজানুর ইয়াসমিন ও তার জেঠাতো বোন মারজিয়া। এ খবর শুনে প্রেমিক আলামিন ৫/৬ জন সঙ্গীসহ গিয়ে মিজানুর ও ইয়াসমিনকে মারপিট করে। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলতে থাকে। এদিকে অপমান সইতে না পেরে ইয়াসমিন সবার অজান্তে রাত ১০ টার দিকে বাড়ির সামনের আমগাছে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এ ব্যাপারে মেয়ের বাবা ইয়াসিন বাদী হয়ে আলামিনসহ ৬ জনকে আসামী করে বুধবার সকালে থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা দায়েরের সত্যতা স্বীকার করে জানান, আসামীদের গ্রেফতারে জোর তৎপরতা চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ