Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

রাজশাহীতে তাবলীগের ১৩ সদস্যকে অজ্ঞান করে সর্বস্ব লুট

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৫৩ পিএম

রাজশাহীর মোহনপুরে রাতের খাবার খাইয়ে তাবলিগ জামাতের ১৩ সদস্যকে অজ্ঞান করে টাকা পয়সা লুটে নিয়ে পালিয়েছে খেদমতের আরেক সাথী। মঙ্গলবার দিবাগত রাতে ঘটনাটি ঘটে মোহনপুর উপজেলার কেশরহাট পৌর এলাকার তিলাহারি পূর্বপাড়া জামে মসজিদে। বুধবার সকালে পুলিশ তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

স্থানীয়রা জানান, গত ১ সেপ্টেম্বর ঢাকার কাকরাইল থেকে ২০ সদস্যসের তাবগিগের একটি দল চিল্লার জন্য মোহনপুরের কেশরহাট পৌর এলাকার তিলাহারি গ্রামে আসেন। এক মসজিদে তিনদিন থাকার নিয়ম রেখে তারা কয়েকদিন গ্রামের অন্য মসজিদে থাকার পরে মঙ্গলবার পূর্বপাড়া জামে মসজিদে অবস্থান নেন। রিফাত কাজল নামে এক সাথী বলেন, সারাদিনের ইবাদত শেষে রাসেল নামে এক সাথীর খেদমতে ১৩ জন রাতের খাবার খান। কিন্ত রাসেল খাবার পরে খাবেন বললেও তিনি হয়তো আর খাননি। খাবারের তালিকায় ছিল সাদা ভাত, মুরগির মাংস ও ডাল। সবাই শুয়ে পড়লে রাসেল বাকি সাথীদের কাছে থাকা টাকা পয়সা নিয়ে পালিয়ে যায়। ভোরে স্থানীয় মুসল্লিরা এসে তাদের ডাকলেও সবাই অচেতন ছিলেন। পরে স্থানীয়রা তাদের শুশ্রূষা করেন। রাসেল মসজিদের দরজাটা খুলে রেখে পালিয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সর্বস্ব লুট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ