Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

জয়পুরহাট জেলা ছাত্রলীগের উপর সন্ত্রাসী হামলা মামলার অন্যতম আসামী রিপন গ্রেফতার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৫৮ পিএম

জয়পুরহাট জেলা ছাত্রলীগের সভাপতি রাজা ও সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজার উপর হামলায় ৬জনকে আসামী করে সদর থানায় মামলা দায়ের হয়েছে। এই মামলার অন্যতম আসামী তাজমূল হুদা রিপন গ্রেফতার। বুধবার দুপুরে শহরের আমতলি থেকে তাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। মামলার অপর আসামীরা হলো জামালপুর ইউনয়ন চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু, সাহেব পাড়ার নান্নু মোল্লার ছেলে জাকির মোল্লা, সদর উপজেলার ভাটকানা গ্রামের মমতাজ উদ্দীনের ইমরান মোহাম্মদ, চেয়ারম্যান আজাদ হত্যা মামলার চার্জশীটভ’ক্ত আসামী ভাদসা নুরপুর গ্রামের মাহমুদুলের ছেলে মুন্না পারভেজ ও পুরানাপৈল এর নজরুল ইসলামের ছেলে জাকারিয়া হোসেন রকি। ডিবির পরিদর্শক (তদন্ত) মোমিনুল হক জানান আসামীদের বিরুদ্ধে সদও থানায় একাধিক সন্ত্রাসী মামলা রয়েছে।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাত ১২ টার সময় ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজা শহরের চিত্রাপাড়ার তার বাসার সামনে ছাত্রলীগের সভাপতি রাজা ও কয়েক জন কর্মীর সাথে গল্প করছিলেন। এসময় আগে থেকে ওত পেতে থাকা ১০-১২জন সন্ত্রাসী তাদের উপর হামলা চালায়। হাতে থাকা চাপাতি দিয়ে আঘাতের সময় রাজা দৌড়ে পেছনে ও রেজা দৌড়ে পাশের আওয়ামীলীগ নেতা গোলাম হক্কানীর বাসা সংলগ্ন ছাত্রাবাস চত্তরে ঢুকে পড়ে। এ সময় সন্ত্রসীরা তাকে এলাপাথারী পিটাতে থাকে। রোজর চিৎকার শুনে গোলাম হক্কানী তার বাড়ি থেকে বেরিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রেজাকে মটর সাইকেলে তুলে নিয়ে গিয়ে আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ