Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

সাতক্ষীরার সীমান্তে চোরাচালানীদের অস্ত্রের আঘাতে এক গরু রাখাল আহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৫:০৫ পিএম

সাতক্ষীরার কালিয়ানী সীমান্তে চোরাচালানীদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন ছোট খোকন (২৮) নামের এক গরু রাখাল। তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি সাতক্ষীরা সদর উপজেলার বৈকারি ইউনিয়নের মৃগিডাঙ্গা গ্রামের আকছের আলির ছেলে।

ভারত থেকে গরু নিয়ে দেশে ফেরার পথে বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে সাতক্ষীরার কালিয়ানি সীমান্তের বিপরীতে ভারতের দুবলি এলাকায় এ ঘটনা ঘটে।
সীমান্তে বসবাসরত একাধিক ব্যক্তি জানান, মঙ্গলবার দিবাগত রাতে কয়েকজন বাংলাদেশি গরু আনতে চোরাপথে ভারতে যায়। বুধবার ভোরে গরু নিয়ে ফেরার সময় ভারতের দুবলি এলাকায় তাদের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে ভারতীয় চোরাচালানিরা। এতে গুরুতর আহত হন ছোট খোকন । আহত হবার পর তার সহযোগী রাখালরা তাকে বাংলাদেশে এনে গোপনে চিকিৎসা দেয়। পরে বিজিবির ভয়ে তাকে সাঈদুল হোসেন (ছদ্মনাম) নামে ভর্তি করা হয় সাতক্ষীরা সদর হাসপাতালে ।

এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার এসআই নূর আলম সাংবাদিকদের জানান, তিনি খবর পেয়ে ছোট খোকনের সাথে কথা বলতে হাসপাতালে যান। তবে অসুস্থ থাকায় সে কথা বলতে পারেনি।

এ ব্যাপারে বিজিবির কোনো বক্তব্য পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ