Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

নওগাঁয় দিনে দুপুরে গৃহবধূকে খুন করে ডাকাতি

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০৫ পিএম

নওগাঁ শহরের পার নওগাঁ মহল্লার একটি বাসায় দিনে দুপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যা করে ডাকাতির ঘটনা ঘটেছে। দুপুরে এই ঘটনা ঘটে। হত্যার পর ডাকাতরা টাকা-স্বর্ণালংকার লুট করে নিয়েছে।

স্থানীয়রা জানান, পার নওগাঁ ধোপা পাড়া মহল্লায় নিজ বাড়িতে দীর্ঘদিন ধরে ব্যবসায়ী ইসরাইল ও তার স্ত্রী ফাহিমা বসবাস করে আসছেন। আজ দুপুরে বাড়ির কাজের মেয়ের চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে গিয়ে বাসার ভেতর গৃহবধূ ফাহিমার রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। ঘটনার সময় নিহতের স্বামী শহরের সোনালী ব্যাংক রোডে ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন। নিহতের স্বজনদের অভিযোগ- দিনে দুপুরে ডাকাতরা ফাহিমার মাথায় আঘাত করে হত্যার পর বাড়ি থেকে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।

স্হানীয় পৌর কাউন্সিলর আবুল কালাম আজাদ জানান, নিহত গৃহবধূ ফাহিমা ও ইসরাইল নি:সন্তান দম্পতি। মহল্লায় তারা খুব ভাল মানুষ হিসেবে পরিচিত। সম্পদ লুট করতেই এই ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে। নিহতের স্বামী ইসরাইল হোসেন জানান, বাসায় ব্যবসার লেন-দেনের বেশ কিছু পরিমান টাকা ও স্বর্নালংকার ছিলো। কি পরিমান লুট হয়েছে তা এখনই বলা যাচ্ছে না।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার মুহা. রাশিদুল হক জানান, ঘটনার পর পরই মৃতদেহ উদ্ধার ও ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এখনও কোন ক্লু পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে টাকা ও মূল্যবান সম্পদ লুট করতেই খুনের ঘটনা ঘটেছে। তবে ঘটনাটি অধিক গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় নওগাঁ সদর থানায় একটি মামলা দায়ের করা হবে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

১১ সেপ্টেম্বর, ২০১৯
২২ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ