Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

আত্রাইয়ে ভ্রাম্যমান আদালতে ১৩ জুয়ারির সাজা

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৬:২২ পিএম

নওগাঁর আত্রাইয়ে ১৩ জন জুয়ারির একমাস করে সাজা প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। সাজাকৃতরা হলো নাটোর জেলাধীন সিংড়া উপজেলার তালহারা গ্রামের মো. ফরিদ আকন্দের ছেলে মো. রফিকুল ইসলাম(৩৮), হরিনি গ্রামের মৃত সামাদের ছেলে মো. আব্দুল আহাদ(৩১), একই গ্রামের জহুরুল ফকিরের ছেলে মো. সোহেল রানা(২৮), গ্রামের মো. জালাল উদ্দিনের ছেলে মো.আলহাজ উদ্দিন(২৮),হাপুনিয়া গ্রামের মৃত জলিলের ছেলে মো. সাগর(৩০), তালহারা গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে মো. বাবুল হোসেন(২১), বগুড়া জেলাধীন শাহজানপুর উপজেলার ফুলকোট গ্রামের চানমিয়ার ছেলে মো. লিটন(৩৮), রহিমাবাদ গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে আবু বক্কর(৪০), গোবিন্দপুর গ্রামের মৃত জুলু প্রামানিকের ছেলে শফিকুল ইসলাম(৪০), নন্দীগ্রাম উপজেলার বৌলগ্রামের তাহের আলীর ছেলে আনিছুর রহমান(৩৪), মালিয়ানডাঙ্গা গ্রামের মৃত জয়নাল সরকারের ছেলে আজাহার আলী(৪৬), একই গ্রামের মৃত গাফফার মন্ডলের ছেলে ইউসুফ মন্ডল(২৯), এবং সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার চরচিথুরিয়া গ্রামের মৃত গফুর হাজির ছেলে রফিকুল ইসলাম(৩৬) । বুধবার বিকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সূত্রমতে,মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার পতিসর গ্রামে টাকাদিয়ে জুয়াখেলা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে আত্রাই থানার এসআই সাইফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ইউএনও মো. ছানাউল ইসলাম অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ৩৪,৩৩৫/= টাকা এবং দুই সেট তাস জব্দ করা হয়।পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সকলকে একমাস করে সাজা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট মো. ছানাউল ইসলাম ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ