Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

মির্জাপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পৌরসভা একাদশ বিজয়ী

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৭:০২ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব ১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় ২-০ গোলে পৌরসভা একাদশ বিজয়ী হয়।
বুধবার বিকেলে সদরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মির্জাপুর পৌরসভা একাদশ ও বাঁশতৈল একাদশের মধ্যে এই খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি। এসময় মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেক, সহকারী কমিশনার (ভূমি) মো. মঈনুল হোসেন, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজাহারুল ইসলাম, সাবেক ভাইস চেয়ারম্যান সরকার হিতেশ চন্দ্র পুলক, মির্জাপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ ক্রীড়াবিদ মো. মোফাজ্জল হোসেন দুলাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ৩ সেপ্টেম্বর থেকে এই খেলায় মির্জাপুর উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে মোট ১৬টি টিম অংশ গ্রহণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ