Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৪৯ পিএম

বরিশালের র‌্যাব-৮ এর একটি আভিযানিক দল মঙ্গলবার রাতে মাদারীপুর জেলার ডাসার থানাধীন কাজীবাকৈ ইউনিয়নের মেদাকুল বাজার এলাকায় অভিযান পরিচালনা করে পলাতক আসামী রনি মজুমদারকে (২০) গ্রেফতার করেছে। রনি মাদারিপুর থানার হরিকুমারিয়া গ্রামের হারুন মজুমদারের পুত্র। গ্রেফতারকৃত রনি মাদারীপুর জেলার সদর মডেল থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলার আসামী।

র‌্যাব সূত্র জানিয়েছে, অভিযুক্ত রনি মজুমদার গত শনিবার রাতে চতুর্থ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে নিজের বাসার সামনে থেকে আইসক্রিম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাসস্ট্যান্ড এলাকার জনৈক মৃত মান্নান মোল্লার একতলা ভবনের ছাদের উপর নিয়ে ধর্ষণ করে। এ সময় উক্ত স্কুল ছাত্রীর আর্তচিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে অভিযুক্ত রনি মজুমদার ঘটনাস্থল থেকে দৌঁড়ে পালিয়ে আত্মগোপন করে। ভিকটিমের পরিবার বাদী হয়ে মাদারীপুর জেলার সদর মডেল থানায় রোববার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। অভিযুক্তকে গ্রেফতারে পরিবারটি বরিশালস্থ র‌্যাব-৮’এর সহায়তা কামনা করে। র‌্যাব নিজস্ব সোর্সের মাধ্যমে রনির অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিশাল

৫ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ