Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

বরফ গলেছে নিপুনের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৫৪ পিএম

অভিনেত্রীর দীর্ঘদিনের ক্যারিয়ার। চলচ্চিত্রের বাইরে খুব বেশি দেখা মেলে না তার। তবে এবার নায়িকার বরফ গলেছে। দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী নিপুনের কথা বলা হচ্ছে। তিনি চলচ্চিত্রের বাইরে মাঝে মধ্যে টেলি ছবিতে অভিনয় করলেও ক্যারিয়ারে কখনও কোনো মিউজিক ভিডিওতে কাজ করেননি।

তবে এবার তিনি সেই না করা কাজটিও করে ফেললেন। প্রথমবারের মতো একটি মিউজিক ভিডিওতে পারফর্ম করেছেন নিপুন। আর গানটি গেয়েছেন তারই বড় বোন পলিন। হয়তো বোনের কারণেই গানটিতে অভিনয় করার জন্য রাজি হয়েছেন নিপুন।

জানা যায় আগামীকাল বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) অনলাইনে মুক্তি পাচ্ছে ‘রং’ শিরোনামের এ গানটি। এ মিজানের কথায় গানটির সঙ্গীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন। গানটির ভিডিওটি যৌথভাবে নির্মাণ করেছেন ভারতীয় নির্মাতা-কোরিওগ্রাফার বব ও পবন শেঠি।

গানটি প্রসঙ্গে নিপুণ বলেন, ‘অনেকবার মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তাব সেগুলো করা হয়নি। কারণ যেগুলোর প্রস্তাব পেয়েছি সেগুলো মোটেও পছন্দ হয়নি। তবে এবারের ব্যপারটা একদম ভিন্ন। কাজটি আমি নিজের হাতেই করেছি। কারণ এটি আমার বড় বোনের গান। তাই কোন ঘাটতি রাখিনি। গানটি ভালো হওয়ার আরও একটি কারণ রয়েছে। এর নির্মাণ ব্যয় হয়েছে ৩০ লক্ষ টাকা।

বড় বোনের সম্পর্কে নিপুণ বলেন, ‘পলিন আমার বড় বোন। ছোটবেলা থেকে তার গানের ইচ্ছে থাকলেও পড়াশোনা, কর্মজীবন আর সংসারের কারণে সুযোগ হয়ে উঠেনি। একটু দেরিতে হলেও তার প্রথম গানটি অসাধারণ হয়েছে। ভিডিওটিও গানের মাপে তৈরির চেষ্টা করেছি। আশা করছি এটি দর্শক শ্রোতাদের ভালো লাগবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন