Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

কাশ্মীর ইস্যুতে শুক্রবার চট্টগ্রামে হেফাজতের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৮:০১ পিএম

আগামী কাল (১৩ সেপ্টেম্বর) শুক্রবার বাদ জুমা কাশ্মীরে মুসলিম নির্যাতন বন্ধের দাবীতে হেফাজতে ইসলাম চট্টগ্রাম মহানগরের উদ্যোগে চট্টগ্রাম আন্দরকিল্লা শাহী জামে মসজিদের উত্তর গেইট চত্বরে এক বিক্ষোভ সমাবেশ ও সমাবেশ শেষে মিছিল অনুষ্ঠিত হবে।

এই সমাবেশে আমীরে হেফাজত শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী প্রধান অতিথি ও হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন হেফাজতের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।

বুধবার (১১ সেপ্টম্বর) বাদে জোহর হেফাজতে ইসলাম চট্টগ্রাম মহানগরের উদ্যোগে এক প্রস্তুতি সভা সংগঠনে নায়েবে আমীর ও চট্টগ্রাম মহানগর সভাপতি মাওলানা হাফেজ তাজুল ইসলামের (পীর সাহেব ফিরোজশাহ) সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, মুজাহের উলুম মাদরাসার মুহতামিম মাওলানা লোকমান হাকীম, নাসিরাবাদ মিসবাহুল উলুম মাদরাসার মুহতামি মাওলানা আবদুল জাব্বার, সেগুনবাগান তালিমুল কুরআন কমপ্লেক্সের চেয়ারম্যান হাফেজ মোহাম্মদ তৈয়ব, মহানগর সেক্রটারী মাওলানা মঈনুদ্দীন রুহী, দক্ষিণ জেলা সেক্রটারী মাওলানা জিয়াউল হোসাইন, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা মুজাম্মেল হক, মাওলানা হাফেজ মোহাম্মদ ফায়সাল, মাওলানা কারী ফজলুল করিম জিহাদী, মাওলানা কারী মুবিনুল হক প্রমুখ।

উক্ত বিক্ষোভ সমাবেশ ও মিছিলে দল মত নির্বিশেষে সবাইকে উপাস্থিত থাকার জন্য আহবান জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

১৩ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ