Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুন্সীগঞ্জে আ’লীগ নেতার গুলিতে কাঠমিস্ত্রি নিহত : আহত-২

প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা ঃ তুচ্ছ ঘটনার জের ধরে এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জ পৌরসভাধীন পাচঘরিয়াকান্দিতে আওয়ামী লীগ নেতার গুলিতে জনি (১৮) নামে এক কাঠমিস্ত্রি নিহত এবং অপর ২ জন গুলিবিদ্ধ হয়ে মারাত্মক জখম হয়েছেন। গুলিবিদ্ধ ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গত শনিবার রাত ১১টায় এ ঘটনাটি ঘটে। নিহত জনি পাচঘড়িয়াকান্দি গ্রামের মনির হোসেনের পুত্র। আহতরা হলেন একই গ্রামের মো: সৈয়দ হোসেন কালু (২০) এবং মানিক সরকার (২৮)। এ ঘটনায় পুলিশ আ’লীগ নেতা ওয়াহিদুজ্জামান বাবুল, হরগঙ্গা কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি নিবিড় আহম্মেদ ও ওয়াহেদুজ্জামান অপুকে গ্রেফতার এবং গ্রেফতারকৃতদের দখলে থাকা বিদেশি অস্ত্র উদ্ধার করেছে।
এলাকাবাসী জানায়, তারাবি নামাজের পর ছোট-ছোট ছেলেরা পটকা ফোটাচ্ছিল এতে ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও বিগত পৌর নির্বাচনে পরাজিত কাউন্সিলর প্রার্থী ওয়াহিদুজ্জামান বাবুল ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করতে থাকে, এ সময় শিশুদের স্বজন ও তার প্রতিপক্ষ একই দলের বিজয়ী কাউন্সিলর জাকির হোসেনের লোকজনের সাথে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাবুল ও তার লোকজন এলোপাথাড়ি গুলি চালালে ৩ জন গুলিবিদ্ধ হয়।
এ ব্যাপারে গতকাল (রোববার) দুপুরে জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার সংবাদ সম্মেলনে জানান, খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে ৩ সশস্ত্র সন্ত্রাসীকে গ্রেফতার করে এবং তাদের দখলে থাকা ৩টি বিদেশি পিস্তল, ২২ রাউন্ড তাজা গুলি ও ১০ রাউন্ড গুলির খোসা এবং বেশকিছু ইয়াবা উদ্ধার করেছে। গ্রেফতারকৃত আসামি ওয়াহেদুজ্জামান বাবুল ও ওয়াহেদুজ্জামান অপুর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। ঘটনার কারণ অনুসন্ধানে গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। এছাড়া হত্যা ও গুরুতর আহত সংক্রান্ত মামলাও রুজুর প্রক্রিয়া চলমান রয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জে আ’লীগ নেতার গুলিতে কাঠমিস্ত্রি নিহত : আহত-২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ