Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মানিকগঞ্জে ট্রাক চাপায় পুলিশ সদস্য নিহত

প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় মানিকগঞ্জের ঘিওরে পুলিশ সদস্য, দিনাজপুরের ফুলবাড়ীতে বাইসাইকেল আরোহী ও ভালুকায় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।
মানিকগঞ্জ জেলা সংবাদদাতা জানান, ঢাকা-আরিচা মহাসড়কে মানিকগঞ্জের ঘিওর উপজেলার জোকা নামক এলাকায় আরিচাগামী একটি ট্রাকের চাপায় কর্তব্য পালনকালে জাকির হোসেন (৪৫) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছে। গতকাল রোববার সকালে পৌনে ৭টার দিকে দুর্ঘটনাটি ঘটে। নিহত জাকির হোসেন বারেক মোল্লার ছেলে। তার বাড়ি নারায়ণগঞ্জ জেলার কদমতলী এলাকায়।
ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, মহাসড়কের ঘিওরের জোকা এলাকায় কর্তব্য পালনকালে জাকির হোসেনকে আরিচাগামী দ্রæতগতির একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান জাকির। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে হেলপাড়সহ আটক করা হয়েছে। তবে পালিয়ে যায় ট্রাকের চালক।
ফুলবাড়ীতে বাইসাইকেল আরোহী নিহত
ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা জানান, দিনাজপুরের ফুলবাড়ীতে প্রাইভেট কারের চাপায় প্রদীপ চন্দ্র (৬০) নামে এক বাই-সাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত প্রদীপ চন্দ্র ফুলবাড়ী উপজেলার পার্শ্ববর্তী, বিরামপুর উপজেলার দক্ষিণ সাহাবাজপুর গ্রামের মৃত প্রফুল্য চন্দ্রের ছেলে। গতকাল রোববার বেলা ১১টায়, ফুলবাড়ী পৌর এলাকার বারকোনা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
ফুলবাড়ী থানার ওসি মোকছেদ আলী বলেন, নিহত প্রদীপ চন্দ্র বাই-সাইকেলযোগে ফুলবাড়ী বাজারে আসার পথে বারকোনা মোড়ে, বিপরীত দিক থেকে আসা ঢাকা মেট্রো-ক-১১-২৫১২ নম্বরের একটি প্রাইভেট কার সজোরে চাপা দেয়, এতে বাই-সাইকেল আরোহী গুরুতর আহত হলে, পুলিশ খবর পেয়ে স্থানীয় জনতার সহযোগিতায়, আহত প্রদীপকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে, এ সময় কর্তব্যরত চিকিৎসক আহত প্রদীপকে মৃত বলে ঘোষণা করেন।
উল্লেখ্য, নিহত প্রদীপ ২০০৬ সালের ২৬ আগস্ট ফুলবাড়ী রক্ষার আন্দোলন করতে গিয়ে তৎকালীন বিডিআর-এর গুলিতে গুরুতর আহত হয়েছিলেন।
ভালুকায় ব্যবসায়ীর মৃত্যু
ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, মহাসড়ক পারাপারকালে বাসের নিচে চাপা পড়ে এক ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা নিশিন্দা নামক স্থানে।
সূত্র জানায়, ঘটনার সময় শনিবার সন্ধায় উপজেলার গোয়ারী গ্রামের খগেন্দ্র চন্দ্র রায়ের ছেলে রিজন চন্দ্র রায় উল্লেখিত স্থানে রাস্তা পারাপরের সময় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানিকগঞ্জে ট্রাক চাপায় পুলিশ সদস্য নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ