Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

যারাই ক্ষমতায় গেছে তারাই সম্পদ লুট করেছে

গোপালগঞ্জে পীর সাহেব চরমোনাই

| প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন,
স্বাধীনতার পর যারাই ক্ষমতায় এসেছে তারা দেশের সম্পদ লুট করেছে। সরকার আয়কর, বিদ্যুৎ বিল, গ্যাস বিল, খাজনা বৃদ্ধি এবং মহাসড়কে টোল বসানোর সিদ্ধান্ত নিয়েছে। এভাবে জনগণের জীবনকে দুর্বিষহ করে তুলেছে। সরকার জনগণকে কোন কিছু দিতে না পারলেও শুধু নিচ্ছে। এভাবে জনগণের উপর তাদের শোষণের মাত্রা বৃদ্ধি করছে।
গতকাল বুধবার বিকেলে গোপালগঞ্জ জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর দায়িত্বশীলদের এক সভায় তিনি এসব কথা বলেন। জেলা সভাপতিমাওলানা তাজুল ইসলামের সভাপতিত্বে এবং সেক্রেটারী মুহাম্মদ তসলিম হাসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় জেলা ও থানা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে সন্ধ্যায় পীর সাহেব মকসুদপুরের রসূলপুর খেলার মাঠে বিশাল ইসলামী মহাসম্মেলনেও প্রধান অতিথির বয়ান পেশ করেন। তিনি বলেন, বাংলাদেশেও সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে। বিরানব্বই ভাগ মুসলমানের ঈমান ও আমলের হেফাজতের স্বার্থে এসব সুন্দরী প্রতিযোগিতা বন্ধ করতে হবে।
মুফতি সৈয়দ ফয়জুল করীম
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, রাজনীতিতে আদর্শিক ও গুণগত পরিবর্তন প্রয়োজন। বিরানব্বই ভাগ মুসলমানের দেশে ইসলাম আজ পরাজিত। ইসলামী অনুশাসন না থাকার কারণে মানুষ সর্বত্র অসহায় জীবন যাপন করছে। মানুষের মৌলিক অধিকার নেই। দুর্নীতিবাজদের কাছে সাধারণ মানুষ অসহায়।
গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে স্থানীয় একটি কনভেনশন হলে আয়োজিত উলামা ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা মুহাম্মদ শোয়াইবের উদ্বোধনী বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয়। প্রেস বিজ্ঞপ্তি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ