Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

রাজধানীতে মাইক্রোবাসের চাপায় চুয়েট শিক্ষার্থী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর ডেমরার রাণীমহলের বকুলতলা এলাকায় মাইক্রোবাসের চাপায় কামরুল হাসান সানি (২৩) নামে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যা ৭টার দিকে তার মোটরসাইকেলকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় সানির চাচাতো ভাই তাওহিদ আহত হয়েছেন। সানি স্থানীয় নাসির উদ্দিন মাস্টারের ছেলে। তার পরিবার চিটাগাং রোডের মাদানী নগর এলাকায় থাকেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় একটি দ্রæত গতির মাইক্রোবাস সানিকে চাপা দেয়। পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক রাত সাড়ে ৮টায় মৃত ঘোষণা করেন। নিহতের বোনজামাই মঈন উদ্দিন বলেন, সানি পরিবারের সঙ্গে চিটাগাং রোডের মাদানী নগর এলাকায় ছিলেন। সন্ধ্যায় তার চাচাতো ভাই তাওহদিসহ মোটরসাইকেল নিয়ে বের হয়ে মাইক্রোবাসের নিচে চাপা পড়েন। লাশ ময়নাতদন্তের জান্য ঢামেকের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ