Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

দুই মাছ চাষির গলা‌কাটা লাশ উদ্ধার

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৫১ এএম

রোকন (৩২) ও হাসান (৪০) দুই চাচাতো ভাই মাছ চাষ করে জীবিকা নির্বাহ করেন। বাড়ির কাছেই শোলমারি বিল। সেই বিল ইজারা নিয়ে মাছ চাষ করতেন তাঁরা। গতরাতেও বিলে মাছ পাহারা দিচ্ছিলেন। একপর্যায়ে রাত ৩টার দিকে তাদের গলাকাটা লাশ পাওয়া যায়।

ঘটনাটি ঘটেছে মে‌হেরপুর সদর উপ‌জেলার দর‌বেশপুরে গ্রা‌মের শোলমারি বিলে। নিহত রোকন ওই গ্রামের ইদ্রিস মাস্টারের ছে‌লে, আর হাসান আজাদ বিশ্বা‌সের ছে‌লে।

ধারণা করা হ‌চ্ছে গ্রামের শোলমারি বিলের ইজারা নেওয়াকে কেন্দ্র ক‌রে শত্রুতার জে‌র ধরে এ হত্যাকা‌ণ্ডের ঘটনা ঘট‌েছে। খবর পেয়ে মেহেরপুরের অতিরিক্ত পু‌লিশ সুপার মোস্তা‌ফিজুর রহমানের নেতৃত্বে পু‌লিশের এক‌টি দল ঘটনাস্থল প‌রিদর্শন করেছে।

অতিরিক্ত পু‌লিশ সুপার মোস্তা‌ফিজুর রহমান বলেন, দরবেশপুর গ্রামের শোলমারি বি‌ল ইজারা নিয়ে মাছ চাষ করতেন রোকন ও হাসান। গতরাতে বিলের মাছ পাহারা দি‌চ্ছি‌লেন তাঁরা। এই সু‌যো‌গে একদল সন্ত্রাসী তা‌দেরকে হত্যা ক‌রে এলাকা ত্যাগ ক‌রে‌। বিলের পা‌শে একজনের এবং পা‌শের এক‌টি ধানক্ষেত থে‌কে ‌আরেকজনের লাশ উদ্ধার করা হয়েছে।

সুরতহাল রি‌পোর্ট শেষে লাশ ময়নাতদন্তের জন্য লাশ মে‌হেরপুর হাসপাতাল ম‌র্গে নেওয়া হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলাকাটা লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ