Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ২৮ জানুয়ারী ২০২০, ১৪ মাঘ ১৪২৬, ০২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

চাকরির আবেদন করেছেন সানি লিওন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৫৪ পিএম

সানি লিওনকে নিয়ে বিতর্ক যেন পিছু ছাড়ছে না। কখনও অভিনয় তো কখনও ব্যক্তি জীবনের নানা ঘটনা নিয়ে শিরোনামে থাকছেন এই অভিনেত্রী। সম্প্রতি সানিকে নিয়ে খবর প্রকাশ পায় তিনি নাকি চাকরি করবেন!

পশ্চিমবঙ্গের স্বাস্থ্য নিয়োগ বোর্ডের ফেসিলিটি ম্যানেজার নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে। তাতে খালি চোখেই ধরা পড়ছে একাধিক ভুল। এ নিয়ে চলছে জোর সমালোচনা।

ফেসিলিটি ম্যানেজার পদে চাকরির জন্য আবেদন আহ্বান করেছিল পশ্চিমবঙ্গ স্বাস্থ্য নিয়োগ বোর্ড। শূন্য পদের সংখ্যা ৮১৯। অসংরক্ষিত পদের সংখ্যা ৪২৪। অস্থায়ী ভিত্তিতে এখন নেওয়া হলেও ভবিষ্যতে স্থায়ী করা হবে।

এই নিয়োগে কোনও পরীক্ষার ব্যবস্থা ছিল না। উচ্চমাধ্যমিক ও স্নাতকস্তরে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে নিয়োগ করা হবে বলে নির্ধারিত ছিল।

ফল প্রকাশের পর চাকরি প্রার্থীদের এই সম্ভাব্য তালিকায় আছে সানি লিওনের নামও। তার বাবার নাম দিলীপ সানি। বিষয়টি নিয়ে পশ্চিমবঙ্গের স্বাস্থ্য অধিদপ্তর নিয়ে সাধারণ মানুষের মনে নেতিবাচক প্রশ্ন জন্ম হয়েছে। এর প্রমাণ মিলছে সোশ্যাল মিডিয়ায়। সাধারণ অনেক ব্যক্তিই নিজের টাইমলাইনে ওই নিয়োগের ফল প্রকাশ করে জানিয়েছেন নিজের মতামত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৬ জানুয়ারি, ২০২০
২৭ জানুয়ারি, ২০২০
২২ জানুয়ারি, ২০২০
২১ জানুয়ারি, ২০২০
২০ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ