Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর কাছে তথ্য থাকলে কেন এতো মানুষ গুপ্তহত্যার শিকার - আসম রব

প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি স্টিয়ারিং কমিটির সভার প্রস্তাবে বলা হয়েছে, প্রধানমন্ত্রী যখন বলেন, সকল গুপ্তহত্যার তথ্য আছে, তাহলে খুনিদের আগে থেকেই গ্রেপ্তার না করে এত লোক হত্যার সুযোগ দেয়া হলো কেন তা জনগণের নিকট দুর্বোধ্য।
গতকাল রোববার বিকালে দলের সভাপতির উত্তরার বাসভবনে অনুষ্ঠিত হয় স্টিয়ারিং কমিটি এ সভা। পরে জেএসডি’র পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে আরো বলা হয়, সুপ্রিম কোর্টের রায় মোতাবেক বিনা পরোয়ানায় গ্রেপ্তার না করা এবং যেনতেনভাবে রিমান্ডে না নেয়ার আদেশ দেয়ার পরও গত দুই দিনে ৩ হাজারেরও বেশি মানুষ গ্রেপ্তার করা হলো কিভাবে?
বিবৃতিতে বলা হয়, আমরা জঙ্গি, সন্ত্রাসী ও খুনিদের গ্রেপ্তার ও বিচার চাই, তবে তা অবশ্যই আইন ও হাইকোর্ট-সুপ্রিম কোর্টের রায় মোতাবেক হতে হবে।
জেএসডি সভাপতি আ স ম আবদুর রবের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, সিনিয়র সহ-সভাপতি এম এ গোফরান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আতাউল করিম ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ মিয়া, সহ-সভাপতি মিসেস তানিয়া ফেরদৌসী ও সাংগঠনিক সম্পাদক এস এম আনছার উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রীর কাছে তথ্য থাকলে কেন এতো মানুষ গুপ্তহত্যার শিকার - আসম রব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ