Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ২:৫৭ পিএম

বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে দেশব্যপী দুদিনের কর্মসূচির অংশ হিসেবে দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির উদ্যোগে মানব বন্ধন কর্মসুচি পালন করা হয়েছে। জিনজিরাস্থ দক্ষিন কেরানীগঞ্জ বিএনপির প্রধান কার্যালয়ের সামনে আজ বৃহস্পতিবার(১২সেপ্টেম্বর) সকালে এই মানব বন্ধন কর্মসচি অনুষ্ঠিত হয়। এ কর্মসূচিতে থানা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের তৃণমূলের শতশত নেতাকর্মীরা অংশ গ্রহন করেন। মানব বন্ধন কর্মসুচিটি প্রায় ১ঘন্টা স্থায়ী হয়। এ মানব বন্ধন কর্মসূচীতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি এ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী,ঢাকা জেলা বিএনপি নেতা জয়নাল আবেদিন বাবুল,দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারন সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু,জিনজিরা ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী ওমর শাহানেওয়াজ, সাধারন সম্পাদক মোঃ আজাদ হোসেন,যুব নেতা আরমান,ছাত্রনেতা আসাদুজ্জামান সোহেল,মিজানুর রহমান মিজু প্রমুখ।
এসময় থানা বিএনপির সভাপতি এ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী বলেন,দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে এদেশে গনতন্ত্র মুক্তি পাবে না। আইনী প্রক্রিয়ায় বেগম জিয়ার মুক্তি না হলে দেশেরে জনগনকে সাথে নিয়েই আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করে আনব। তিনি আরো বলেন, একমাত্র সরকারের নীল নকশার কারনেই আজ খালেদা জিয়া কারাগার থেকে মুক্তি পাচ্ছেন না। রাতের আধারে ভোট ডাকাতির মাধ্যমে এই সরকার অবৈধভাবে ক্ষমতায় এসেছে। তারা পুলিশসহ অন্যান্য আইন শৃংখলা বাহিনীর সহায়তায় ক্ষমতার মসনদে এখনো টিকে আছে। নিপুন রায় বলেন,এই অবৈধ সরকার বিএনপিকে ধবংস করার জন্য বিএনপির নেতা-কর্মীদের নামে শতশত মামলা, হামলা ও পুলিশ দিয়ে যেভাবে নির্যাতন করেছে তাতে বিএনপি টিকে থাকার কথা নয়। কিন্তু বিএনপিকে মানুষ ভালবাসে বলেই সরকারের সকল হামলা-মামলা ও নির্যাতন সহ্য করে হাজার হাজার নেতা-কর্মী ও সাধারন মানুষ এখনো বিএনপির ডাকে সাড়া দিচ্ছে। তিনি বলেন আমরা এদেশের জনগনকে সাথে নিয়ে গনতান্ত্রিকভাবে শান্তিপুর্ন আন্দোলনের মাধ্যমে এই অবৈধ ফ্যাসিস্ট হাসিনার সরকারের পতন ঘটাবো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ