Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

সউদী আরবে খ্রিস্টানদের জন্য যুবরাজের ‘জমকালো’ আয়োজন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৩:০৩ পিএম

যুক্তরাষ্ট্রের খ্রিস্টান প্রোটেস্ট্যান্টদের একটি প্রতিনিধি দলের জন্য এক জমকালো আয়োজন করেছেন সউদী যুবরাজ মোহাম্মদ বিন সালমান।
মঙ্গলবার ইসলাম ধর্মের শোকাবহ আশুরার দিনে মুসলিমরা যেখানে শোকাতুর হয়েছেন, সেখানে যুবরাজ খ্রিস্টানদের নিয়ে উৎসবে মেতে উঠেন।
সউদি আরবের প্রেস এজেন্সি জানায়, জেদ্দায় যুবরাজ তার প্রাসাদে ইসরাইলি-আমেরিকান লেখক জোয়েল রোজেনবার্গের নেতৃত্বাধীন খ্রিস্টান প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাৎ করেন। রোজেনবার্গ বলেন, ‘এক বছরেরও কম সময় পর সৌদি আরবে এসে আবারও সম্মানিত হয়েছি।’ ইসলামের পবিত্র শহর মক্কা ও মদিনা সৌদি আরবে অবস্থিত। এখানে অন্য ধর্মের চর্চা একেবারেই নিষিদ্ধ। এএফপি



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৩৯ পিএম says : 0
    আল্লাহর ঘর পবিত্র কাবা বিশ্বের মুসলমানদের পবিত্র স্হান মক্কা ও মদিনা মোবারক। এর পবিত্রতা এর সম্মান রক্ষা করবেন মহান আল্লাহ তায়ালা। দুনিয়ায় রাজা বাদশা উজির নাজির ভয়াবহ আখেরাতের কঠিন কঠোর হিসাব নিকাশের কথা মনে নেই। সারাবিশ্বে একি অবস্থা। এই কঠিন সময়ে আল্লাহ আপনি আমাদের ঈমান ইজ্জত কে হেফাজত করুন। আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী আরব

২৮ সেপ্টেম্বর, ২০১৯
২২ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ