Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

দেহ ব্যবসায়ের দায়ে ২০ বছরের কারাদন্ড অভিনেত্রীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৩:১১ পিএম | আপডেট : ৩:২৫ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০১৯

এক টেলিভিশন অভিনেত্রীকে ২০ বছরের কারাদন্ড দিয়েছেন আদালত। তিনি অভিনয়ের পাশাপাশি নিয়মিতই নিজের বাড়িতে দেহ ব্যবসা পরিচালনা করতেন। তার এই অনৈতিক কর্মকান্ডের খবর জানতে পেরে গতবছর পুলিশ তাকে গ্রেফতার করে। এরপর থেকেই তার ঠিকানা হয়েছে জেলে।

পুলিশের অভিযোগ তিনি শুধু নিজেই দেহ ব্যবসা করতেন না। পরিচিত বিভিন্ন বয়সের সুন্দরী নারীদের ভুলিয়ে নিজের বাড়িতে নিয়ে আসতেন। তারপর নিজের পোষা বাহিনী দিয়ে আটকে রাখতেন। খেতে দিতেন না। মারধর করতেন। যতক্ষণ না তারা দেহ ব্যবসায় নামতে রাজি হত ততক্ষণ পর্যন্ত এমন আচরণ করা হতো।

বলা হচ্ছে আমেরিকার টিভি জগতের জনপ্রিয় অভিনেত্রী এলিসন ম্যাককের কথা। সম্প্রতি এই অভিনেত্রীকেই এমন অপরাধের কারণে ২০ বছরের কারাদন্ড দিয়েছেন দেশটির একটি আদালত।

ভারতীয় গণমাধ্যম নিউজ এইটটিনের খবর জানা যায়, এলিসন ম্যাক বেশ কতগুলি সুপারহিট টিভি সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন। মিষ্টি চেহারার এলিসনের আসল রূপ সামনে এলে চমকে যায় সবাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ