Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিমান ছিনতাইয়ের ঘটনায় নায়িকা শিমলাকে জিজ্ঞাসাবাদ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৩:২৩ পিএম

চট্টগ্রামে বিমান ছিনতাইয়ের ঘটনায় নায়িকা শিমলাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট। আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) শিমলাকে তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়।
আজ সকাল ১১টায় তিনি চট্টগ্রামে কাউন্টার টেররিজম ইউনিটে শিমলা হাজির হলে তাকে জিজ্ঞাসাবাদ করেন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ বড়ুয়া।
শিমলা ভারত থেকে ফিরে বৃহস্পতিবার চট্টগ্রামে কাউন্টার টেররিজম ইউনিটে হাজির হন। তাকে বেলা ২টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হয়।গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ ঘিরে রাখে পুলিশ। উড়োজাহাজটি ছিনতাইয়ের চেষ্টা করা হয়। এমন খবর পাওয়ার পরই সেটি ঘিরে ফেলে পুলিশ ও র‌্যাব। উড়োজাহাজের ভেতরে একজন সন্দেহভাজন অস্ত্রধারী পাইলটকে জিম্মি করে রাখে। পরে তিনি নিহত হন।
ছিনতাই চেষ্টার শিকার হয়ে বাংলাদেশ বিমানের বিজি-১৪৭ নং ফ্লাইটটি দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছেড়ে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে গিয়ে জরুরি অবতরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ