Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

৪শ কোটি রুপি আয় করলো ‘সাহো’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৩৯ পিএম

‘বাহুবালি’ অভিনেতা প্রভাস অভিনীত ‘সাহো’ মুক্তি পেয়েছে গত ৩০ আগস্ট। মুক্তির পর প্রভাস সমালোচকদের তেমন খুশি করতে পারেনি। যতোটা খুশি করতে পেরেছিল ‘বাহুবালি’তে। তাতে কি হয়েছে। প্রভাস এ নিয়ে মোটেও চিন্তিত নয়। বরং নাকে তেল দিয়েই হয়তো ঘুমোচ্ছেন এই অভিনেতা। কারণ মুক্তির পর থেকে এ পর্যন্ত সিনেমাটি বিশ্বব্যাপী ৪শ কোটি রুপি আয় করে নিয়েছে। যদিও অনেকে এর গল্প ও চিত্রনাট্য নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে বাস্তবতা বলছে বক্স অফিস কাঁপাচ্ছে অ্যাকশন-থ্রিলারটি। ‘সাহো’র টুইটার পেজ থেকে সম্প্রতি এমনটিই জানানো হয়েছে।

তরুণ পরিচালক সুজিতের ‘সাহো’ সিনেমাটি হিন্দি, তামিল, তেলেগু ও মালয়ালাম ভাষায় মুক্তি পেয়েছে। এতে অভিনয় করেছেন প্রভাস ছাড়া আরও অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর, নীল নিতিন মুকেশ, অরুণ বিজয়, জ্যাকি শ্রফ, চাঙ্কি পান্ডে, মন্দিরা বেদিসহ অনেকে। ৩০ আগস্ট ‘সাহো’ মুক্তি পর মাত্র দুদিনেই সিনেমাটি ২০০ কোটি রুপি ঘরে তোলে।

সিনেমা বিশ্লেষক শুভ্রা গুপ্তা বলেছেন, ছবির শুরুটা দুর্দান্ত। ঝকঝকে, হাই অ্যাকশন থ্রিলার। উঁচু বাড়িঘর, এতই চকচকে মনে হবে যেন সোনায় মোড়ানো। কালো পোশাকের গুন্ডা, চোখধাঁধানো আস্তানা, লাস্যময়ী সহচর। পোশাক পরা বা পোশাক ছাড়া পুলিশ। সবাই মিলে খুঁজছে বিপুল পরিমাণ চুরি হয়ে যাওয়া অর্থ। সবার ওপরে আছেন প্রভাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ