Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২৩ জানুয়ারী ২০২০, ০৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

কিশোর গ্যাং ভাই-ব্রাদার গ্রুপের ৬ সদস্য গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৩১ পিএম

গাজীপুরে র‌্যাব ১ অভিযান চালিয়ে কিশোর গ্যাং" ভাই-" ব্রাদার" গ্রুপের ৬ সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা চা বিক্রেতা কিশোর নুর ইসলাম হত্যা মামলার আসামি। এর হলো মোঃ রাসেল মিয়া (১৮), সৌরভ (২১), আশরাফুল ইসলাম (১৭), জোবায়ের (১৭), আমির হামজা (১৯)ও সুজন পাটোয়ারি (১৭) ।
গাজীপুর র‌্যাব ১ তাদের এক প্রেস রিলিজের মাধ্যমে জানান,গ্রেফতারকৃতরা কিশোর গ্যাং “ভাই- ব্রাদার “ গ্রুপের সদস্য বলে র‌্যাবের নিকট জানিয়েছে ।

গাজীপুর র‌্যাব ১ পোড়াবাড়ি ক্যাম্প কমান্ডার আবদুল্লাহ আল মামুন জানান যে, গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে হত্যাকান্ডে ব্যবহৃত ৩ টি চাপাতি, ৩ টি চাকু উদ্ধার করা হয় এবং ৫ টি মোবাইল ফোন ও নগদ ৮,০২০ টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা ওই হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

চা দোকানদার কিশোর নুর ইসলাম তার সম বয়সি এক জনকে তুই বলাকে কেন্দ্র করে আসামিরা গত ৩ সেপ্টেম্বর গাজীপুর মহানগরের দীঘিরপাড় এলাকা ফকির আলমগীরের ছেলে চা বিক্রেতা নুর ইসলামকে কুপিয়ে হত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ