Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

‘দাবাং থ্রি’র টিজার প্রকাশ, হুমড়ি খেয়ে পড়েছেন সালমান ভক্তরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪৫ পিএম

আগামী ২০ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে সালমান খান অভিনীত ‘দাবাং থ্রি’। বর্তমানে সাল্লু মির্জা এই সিনেমার কাজেই ব্যস্ত। ভক্তদের কথা দিয়েছিলেন খুব শিগগিরই ‘দাবাং থ্রি’ নিয়ে হাজির হবেন। তার সে কথার বরখেলাপ হলো না!

ইতোমধ্যেই ভাইজান ফের চুলবুল পান্ডেকে নিয়ে ফিরে এলেন। সম্প্রতি সালমান খান তার ইনস্টাগ্রামে ‘দাবাং থ্রি’র টিজার প্রকাশ করেছেন। টিজারেই বাজিমাত করেছেন সালমান! এটি প্রকাশের পর সালমান ভক্তরা হুমড়ি খেয়ে পড়েছেন ভাইজানের অ্যাকাউন্টটিতে। এটি এখন পর্যন্ত ৩২ লাখেরও বেশির বার দেখে ফেলেছেন সালমান ভক্তরা।

ভক্তদের ধারণা সালমানের আগের সব সিনেমাকে ছাপিয়ে যাবে ‘দাবাং থ্রি’। টিজার প্রকাশের পর সালমানের ইনস্টাগ্রামে ভক্তরা এমনটাই জানান দিয়েছেন। ‘দাবাং থ্রি’তে সালমানের বিপরীতে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা।

এছাড়াও সাই নামের একটি মেয়ের অভিষেক হতে চলেছেন সাল্লু মির্জার এই সিনেমার মাধ্যমে। অভিনেতার ঘনিষ্ট বন্ধু মহেশ মঞ্জরেকারের ছোট মেয়ে সাইয়ের সঙ্গেও সিনেমাটির পর্দায় রোমান্স করতে দেখা যাবে ভাইজানকে।

খবর রয়েছে এই সিনেমার কাজ সম্পন্ন হলেই সালমান তার আগামী সিনেমা ‘ওয়ানটেড টু’র কাজ আরম্ভ করবেন। কারণ আগামী বছর ঈদে ‘ইনশাল্লাহ’র স্থানে ‘ওয়ানটেড টু’ মুক্তি দেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান


আরও
আরও পড়ুন