Inqilab Logo

ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

রুয়েটের ৫ম সমাবর্তন ১ ডিসেম্বর

রাবি সংবাদাদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৫২ পিএম

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ৫ম সমাবর্তন আগামী ১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সমাবর্তনে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ। বৃহষ্পতিবার দুপুরে (ভারপ্রাপ্ত) রেজিষ্ট্রার অধ্যাপক ড. মোঃ সেলিম হোসেন এ তথ্য জানান।
তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের ২০০৯-২০১০ থেকে ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষ পর্যন্ত বিএসসি, এমএসসি, এমফিল ও পিএইচডি ডিগ্রী অর্জনকারী শিক্ষার্থীরা এই সমাবর্তনে অংশগ্রহণ করতে পারবেন। আগামী ২০ অক্টোবর মধ্যে আগ্রহীদের নিবন্ধন করতে হবে। রেজিষ্ট্রেশন ফি চার হাজার ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে। সমাবর্তনে অংশগ্রহণের নিবন্ধনের জন্য রুয়েটের ওয়েবসাইট www.ruet.ac.bd–এ বিস্তারিত তথ্য পাওয়া যাবে।
তবে নিবন্ধন শুরুর তারিখের বিষয়ে জানতে চাইলে সমাবর্তন আয়োজন কমিটির সদস্য বিশ্ববিদ্যালয়টির কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আলী হোসাইন বলেন, শনিবার সমাবর্তন আয়োজন উপকমিটির একটা সভা অনুষ্ঠিত হবে। তার পর শুরুর তারিখটা জানানো যাবে। আশা করা যাচ্ছে আগামী সপ্তাহে শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রুয়েট

১৮ আগস্ট, ২০১৯
১৬ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ