Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৬ ফাল্গুন ১৪২৬, ২৪ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

কোম্পানীগঞ্জে শ্বশুরবাড়ীতে যেতে না দেওয়ায় গৃহবধুর আত্মহত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৬:২৮ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলায় তন্নি রাণী মজুমদার (২০) নামের গৃহবধু তার পিতার বাড়ী থেকে তাকে শ্বশুর বাড়ীতে যেতে না দেয়ায় বিষপানে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার তন্নী তার পিত্রালয়ে বিষ পান করে।

আত্মহননকারী তন্নী চরপার্বতী ইউনিয়নের হোনাইগো বাড়ীর বাবুল মজুমদারের মেয়ে ও চরহাজারী ইউনিয়নের রংমালা বাজার সংলগ্ন বিপিল পন্ডিত বাড়ীর শ্রীরুপ মজুমদারের স্ত্রী।

৯ মাস পূর্বে শ্রীরুপ মজুমদারের সাথে তন্নী রানীর বিয়ে হয়। বুধবার রাতে তন্নী তার শ্বশুর বাড়ীতে যাওয়া নিয়ে পিতার বাড়ীর পরিবারের সদস্যদের সাথে তার তুমুল বাক-বিতন্ডা হয়। এঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে তন্নী বিষ পান করে। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর বৃহস্পতিবার দুপুর ২টায় তার মৃত্যু হয়। তবে কি ঘটনা নিয়ে তন্নী পিতার বাড়ীর লোকজনের সাথে তার বাক বিতন্ডা হয়েছে তা জানাযায়নি।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২০
১১ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ