Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

গোদাগাড়ীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৮:২২ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। আটককৃতদেরকে বৃহস্পতিবার সকালে জেল হাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো গোদাগাড়ী পৌর এলাকার বুজরুক রাজারাম গ্রামের মনিরুল ইসলামের ছেলে পরশ (১৪), শফিকুল ইসলামের ছেলে হাসান (১৪), শ্রীমন্তপুর গ্রামের হান্নানের ছেলে হামিম (১৭), মুক্তার হোসেনের ছেলে সায়েম (১৭) ও আশরাফুলের ছেলে শাহীন (১৭)।

গোদাগাড়ী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) হাসমত আলী বলেন, আটককৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা গোদাগাড়ী সরকারী উচ্চ বিদ্যালয় ও কলেজের নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থী। গত মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে ১০/১২ জন প্রাণী সম্পদ হাসপাতালের সামনে বসে আড্ডা দিচ্ছিল। এ সময় কিশোর গ্যাংয়ের ২টি গ্রুপ কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারিতে জড়িয়ে পড়ে। কিশোর সদস্যরা ছুরি ও খুর দিয়ে এক অপরকে আঘাত করতে থাকে। এতে করে ইয়াসির আরাফাত নামে একজন গুরুত্বর আহত হয়। তাকে গোদাগাড়ী ৩১শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। ইয়াসির আরাফাতের পিতা আব্দুল খালেক বাদী হয়ে গোদাগাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে



 

Show all comments
  • ম হারুন ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৪৪ পিএম says : 0
    এদের কে সিনমা জগতে সুযোগ করে দেয়া হোক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ